Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে ইংরেজি বিভাগের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

প্রকাশিত: ২৯ জুন ২০২২, ২২:৪২

মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ইংলিশ ডিপার্টমেন্ট কর্তৃক প্রাক্তন কমিটির সদস্যদের বিদায় সংবর্ধনা, মেধা বৃত্তি প্রদান, আন্তঃ ব্যাচ সেপলিং বি ও ইংরেজি প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে বিকাল ৫ ঘটিকায় উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভিন্ন ব্যাচের ২২ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেন উপাচার্য মহোদয়। এছাড়াও কার্যনির্বাহী সদস্যদের সার্টিফিকেট প্রদান ও প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন উপাচার্য মহোদয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ইংলিশ ডিপার্টমেন্ট এর প্রধান উপদেষ্টা ও ইংরেজী বিভাগের চেয়ারম্যান ইয়াসিফ আহমদ ফয়সল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টামন্ডলী মোঃ আরিফ হোসেন, শফিকুল ইসলাম এবং এসোসিয়েশনের আহ্বায়ক আনিসুজ্জামান সহ বিভাগের সম্মানিত শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ