Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

অস্ট্রেলিয়া সরকারের প্রেসিডেন্ট স্কলারশিপ পেলেন সজীব

প্রকাশিত: ১ মে ২০২২, ০৬:১২

সজীব মন্ডল

বশেমুরবিপ্রবি লাইভ: অস্ট্রেলিয়া সরকারের মর্যাদাপূর্ণ স্কলারশিপ "প্রেসিডেন্ট স্কলারশিপ" পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাবেক শিক্ষার্থী সজীব মন্ডল। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে তিনি আগামী ১৭ জুন অস্ট্রেলিয়ার সিডনিতে যাবেন। অস্ট্রেলিয়ার প্রসিদ্ধ "ইউনিভার্সিটি অব টেকনোলজি সিডনি (ইউটিএস) এ সম্পূর্ণ অস্ট্রেলিয়া সরকারের অর্থায়নে উচ্চশিক্ষার সুযোগ পেয়েছেন বশেমুরবিপ্রবির এই কৃতি শিক্ষার্থী।

সজীব মন্ডল বশেমুরবিপ্রবির গণিত বিভাগের স্নাতক ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি পিরোজপুর জেলায়।

এ বিষয়ে সজীব মন্ডল বলেন, অস্ট্রেলিয়ার নামকরা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণ করব, এটা আমার স্বপ্ন ছিল। অবশেষে, সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আমি অস্ট্রেলিয়ার নামকরা ইউনিভার্সিটি "ইউনিভার্সিটি অব টেকনোলজি সিডনি তে সম্পূর্ণ অর্থায়নে উচ্চশিক্ষা (পিএইচডি) গ্রহণের সুযোগ পেয়েছি। আমি খুবই খুশি এবং আনন্দিত।

এসময় তিনি আরো বলেন, আমার এ দীর্ঘ যাত্রায় আমার ছোটমামা শোভন দাস (পিএইচডি স্কলার, ইউনিভার্সিটি অব জর্জিয়া,যুক্তরাষ্ট্র), আমার সুপারভাইজার মোঃ সিরাজুল ইসলাম (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, গণিত বিভাগ, বশেমুরবিপ্রবি) এবং আমার কো-সুপারভাইজার ডঃ মোঃ হায়দার আলী বিশ্বাস (অধ্যাপক, গণিত বিভাগ, খুলনা বিশ্ববিদ্যালয়) খুব কাছে থেকে আমাকে পথ-নির্দেশনা দিয়েছেন। আমি তাদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থীর এমন সাফল্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ শিক্ষার্থীরা অভিনন্দন জানাচ্ছেন।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ