teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

নুরুল ইসলাম স্মারক বৃত্তি পেলেন ঢাবির ৫ শিক্ষার্থী

Md Akramuzzaman | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২২ ১৭:২৪

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২২ ১৭:২৪

ঢাবি লাইভ: পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ‘মো: নুরুল ইসলাম স্মারক ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচ জন শিক্ষার্থী। তারা ২০১৮-২০১৯ এবং ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের বিভিন্ন বিভাগে পড়াশোনা করছেন।

বৃত্তিপ্রাপ্তরা শিক্ষার্থীরা হলেন- একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী তানজিলা হোসেন, ফিন্যান্স বিভাগের বিবিএ ৩য় বর্ষের শিক্ষার্থী মো. জামিলুর রেজা ইফতি, প্রাণিবিদ্যা বিভাগের বিএস (সম্মান) ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইসরাত জাহান, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের বিবিএ ১ম বর্ষের শিক্ষার্থী ফাহিমা আক্তার ফারিয়া এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিএসএস (সম্মান) ২য় বর্ষের শিক্ষার্থী মো. আরিফুর রহমান।

আজ মঙ্গলবার সিনেট ভবনে সেমিনার কক্ষে এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ট্রেজারার প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি মোবারক হোসেন এবং সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান মিজি বক্তব্য রাখেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এসময় ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রয়াত মো. নুরুল ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, তিনি ছিলেন সজ্জন, সদাহাস্যোজ্জ্বল, মিষ্টভাষী ও বিনম্র চরিত্রের অসাধারণ একজন ব্যক্তিত্ব। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি ও জনপ্রিয় নেতা ছিলেন। জাতীয় পর্যায়েও অনেক জায়গায় তিনি নেতৃত্ব দিয়েছিলেন।

বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে ভিসি বলেন, মনোযোগের সাথে লেখাপড়া করে শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে এবং দেশ ও জাতির কল্যাণ ও উন্নয়নে কাজ করতে হবে।

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: