ঢাবির ১৫২ শিক্ষার্থী পেলেন শতবর্ষ বৃত্তি


Published: 2022-01-06 18:48:45 BdST, Updated: 2022-01-19 08:32:49 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১৫২ জন শিক্ষার্থীকে শতবর্ষ বৃত্তি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান।

বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. আবু মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও, প্রফেসর ড. রেজওয়ানা চৌধুরী এবং প্রফেসর ড. আশা ইসলাম নাঈম বক্তব্য রাখেন। অ্যাসোসিয়েট প্রফেসর মাহমুদুর রহমান অনুষ্ঠান সঞ্চালন করেন।

এসময় ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে দূষণমুক্ত ও পরিস্কার-পরিচ্ছন্ন রাখার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আর্থিক সহায়তা দেয়ার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীদের অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় আনতে হবে। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।


ঢাকা, ০৬ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।