মানিকগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান


Published: 2020-09-02 18:44:52 BdST, Updated: 2020-10-22 04:09:06 BdST

লাইভ প্রতিবেদকঃ মানিকগঞ্জের ঘিওর উপজেলা বানিয়াজুরী ইউনিয়নে এসডিআই সমৃদ্ধি কর্মসুচীর আওতায় শিক্ষায় বিশেষ অবদান রাখার জন্য ৩৬ জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করেছে। এছাড়া অসহায় ও দুস্থদের মাঝে বিশেষ সঞ্চয় প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার বানিয়াজুরী সরকারী স্কুল এ্যান্ড কলেজ মিলনায়তনে শিক্ষা বৃত্তি ও বিশেষ সঞ্চয় প্রদান অনুষ্ঠানে এসডিআই এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সামছুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান, ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিণ আক্তার, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চতু, বানিয়াজুরী স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.সায়েদুর রহমান ও এসডিআই এর আঞ্চলিক ব্যবস্থাপক মো. মিলন মিয়া।

আঞ্চলিক ব্যবস্থাপক মো. মিলন মিয়া জানান, ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় যারা পাশ করেছেন তাদের মধ্যে বাছাই করে ৩৬ জনকে জন প্রতি ১২ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

এছাড়া ৫ জনকে জনপ্রতি প্রায় ৪০ হাজার টাকা করে বিশেষ সঞ্চয় প্রদান করা হয়েছে। শিক্ষা বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে থেকে অনুভুতি প্রকাশ করে বক্তব্য রাখেন স্বর্ণা ঘোষ। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রোগাম সমন্বকারী মো. শহিদুল্লাহ।

ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।