Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে রসায়ন বিভাগের ক্রীড়া সপ্তাহ: লোগো উন্মোচন

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২

বেরোবিতে রসায়ন বিভাগের ক্রীড়া সপ্তাহ: লোগো উন্মোচন

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) রসায়ন বিভাগের ‘অ্যালুমিনিয়াম স্পোর্টস উইক-২০২৩’র অফিসিয়াল লোগো উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিভাগটির গ্যালারি রুমে বিভাগের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রীড়া সপ্তাহের লোগো উন্মোচন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ভাষার মাসের প্রথম দিনে ভাষা শহীদ সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. বিজন মোহন চাকী, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক নুরুজ্জামান খান, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল লতিফ, সহকারী অধ্যাপক ড. অবিনাশ চন্দ্র সরকার, সহকারী অধ্যাপক ড. জাকির হোসেন, প্রভাষক মোস্তফা কাইয়ুম শারাফাত সহ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও সকল ব্যাচের শিক্ষার্থীরা।

রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. বিজন মোহন চাকী জানান, ‘আগামী ৭ ফেব্রুয়ারি শুরু হয়ে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হতে যাওয়া এ টুর্নামেন্টে মেয়েদের সাতটি দল এবং ছেলেদের সাতটি দল অংশগ্রহণ করবে। ক্রিকেট, ব্যাডমিন্টন, ভলিবল, ফুটবলসহ বিভিন্ন রকম ইনডোর খেলার সমন্বয়ে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।’

ক্রীড়া সপ্তাহের অফিসিয়াল এবং টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ইস্পাহানি গ্রুপ এবং প্রিন্সিপাল স্পন্সর হিসেবে থাকছে আদ-দীন প্রোপার্টিস লিমিটেড, মেন্টরস রংপুর ব্রাঞ্চ, সততা বিডি, ট্রাস্ট কম্পিউটার, ল্যাঙ্গুয়েজ হেল্প বিডি ও লবঙ্গ হোটেল এন্ড রেস্টুরেন্ট। এছাড়া মিডিয়া স্পন্সর হিসেবে ইউটিউব চ্যানেল এসভিজি, কেমস্ফেয়ার ইনফিনিটি এবং ফেইসবুক পেইজ বিআরইউআর স্পোর্টস এ্যারেনা ও স্পোর্টস সার্কেল টোয়েন্টিফোর।

ঢাকা, ০২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ