Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

'চতুর্থ শিল্পবিপ্লব মোকাবেলায় সকলকে প্রস্তুত থাকতে হবে'

প্রকাশিত: ৩০ নভেম্বার ২০২২, ০৬:৩৮

“কর্মকর্তাদের পেশাগত আচরণ ও শুদ্ধাচার” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায়

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেছেন, বর্তমান তথ্য ও প্রযুক্তির যুগে সব ক্ষেত্রেই প্রতিযোগিতা লক্ষ্য করা যাচ্ছে। সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। আগামীর বিশ্ব চতুর্থ শিল্পবিপ্লব মোকাবেলার জন্য প্রস্তুতি গ্রহণ করছে। এক্ষেত্রে আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে প্রস্তুত থাকতে হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে বেরোবির একাডেমিক ভবনের ভার্চুয়াল ক্লাসরুমে ইন্সটিটিউশনাল কোয়ালিটি এসুরেন্স সেল (আইকিউএসি)-এর উদ্যোগে আয়োজিত “কর্মকর্তাদের পেশাগত আচরণ ও শুদ্ধাচার” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এসময় কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, এই বিশ্ববিদ্যালয়টি দেশের অনন্য একটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে আপনাদের সকলের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ প্রয়োজন। এজন্য নিজ নিজ অবস্থান থেকে সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। মাত্র দেড় বছরে এই বিশ্ববিদ্যালয়ে চার বছরের সেশনজট মুক্ত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপাচার্য।
“কর্মকর্তাদের পেশাগত আচরণ ও শুদ্ধাচার” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা ও ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ। কর্মশালায় রিসোর্স পার্সন ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার আবু বকর সিদ্দক।

আইকিউএসির অতিরিক্ত পরিচালক মোঃ আব্দুল লতিফের পরিচালনায় এতে স্বাগত বক্তৃতা করেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও আইকিউএসির অতিরিক্ত পরিচালক মোঃ শরিফুল ইসলাম।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ