Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি'র আর্জেন্টাইন ফ্যানদের বাঁধভাঙ্গা উল্লাস

প্রকাশিত: ২৭ নভেম্বার ২০২২, ২১:২৬

আর্জেন্টাইন ফ্যানদের উল্লাস

বেরোবি লাইভ: কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বাঁচা মরার লড়াইয়ে কিছুটা শঙ্কার পাশাপাশি এক বুক আশা নিয়ে শনিবার (২৬ নভেম্বর) দিবাগত মধ্যরাতে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামে মেসি বাহিনী। তবে খেলার শেষে সমর্থকদের হতাশ করেনি আলবিসেলেস্তারা। এদিকে প্রিয় দল ২-০ গোলে জয় পাওয়ায় গভীর রাতেও উন্মাদনায় মেতে ওঠেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আর্জেন্টাইন ভক্তরা।

খেলার প্রথমার্ধে আর্জেন্টিনা গোলের দেখা না পেলেও মেক্সিকোর বেশকিছু আক্রমণ ব্যর্থ করে দলের জয়ে ভূমিকা রাখেন গোলরক্ষক মার্টিনেজ। তবে দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে আর্জেন্টিনার প্রাণভ্রমরা লিওনেল মেসির গোলে অপেক্ষার অবসান ঘটে। এরপর ৮৬ মিনিটে ফার্নান্দেজের গোল দলের জয় সুনিশ্চিত করে। আর এরই মাধ্যমে বিশ্বকাপে বেঁচে থাকে মেসি ভক্তদের আশা।

কাতার বিশ্বকাপে বাংলাদেশ সময় রাত ১ টায় লুসাইল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে বড়পর্দায় বিশ্বকাপের এ খেলা সরাসরি উপভোগ করেন প্রায় কয়েক হাজার আর্জেন্টাইন ভক্ত।

বিশ্বকাপের শেষ ষোলোতে ওঠার আশা বাঁচিয়ে জয়ের বিকল্প ছিলো না আর্জেন্টাইনের।

খেলা শেষে আর্জেন্টিনা সমর্থক বৃষ্টি আক্তার ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা চেয়েছি এই ম্যাচ জিতে সেরা ষোলতে জায়গা করে নিবে আর্জেন্টিনা। এটাই মেসির শেষ বিশ্বকাপ তাই আর্জেন্টিনার জয়ে আমি আনন্দিত। ফাইনাল খেলবে এটাই আশাবাদী।

আর্জেন্টাইন ফ্যান রবিউল ইসলাম ক্যাম্পাসলাইভকে জানান, "ঘুরে দাঁড়ানোর গল্পটা আমাদের"- ইতিহাস তাই বলে। এক ম্যাচ হেরে যাওয়া মানে সব শেষ নয়। বরঞ্চ নিজেদের ঝালিয়ে নিয়ে নতুন উদ্যমে শুরু করা এবং ভালো করা। আজকের ম্যাচটি তাই প্রমাণ করে।

আরেক আর্জেন্টাইন ফ্যান পলাশ তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে ক্যাম্পাসলাইভকে বলেন, আর্জেন্টিনা হলো আমার প্রিয় দল। আজ আর্জেন্টিনা জিতেছে আমি খুবই খুশি হয়েছে। আশা করছি এইবার আমরা বিশ্বকাপ জিতব।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ