Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল

প্রকাশিত: ২৫ নভেম্বার ২০২২, ০৮:২৩

বেরোবিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল

বেরোবি লাইভ: জয়ের প্রত্যাশায় কাতার বিশ্বকাপে প্রিয় দল ব্রাজিলকে শুভকামনা জানিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র‍্যালি করেছেন বিশ্ববিদ্যালয়ের ব্রাজিল সমর্থক শিক্ষার্থীরা। এতে অংশ নিয়েছেন বিভিন্ন বিভাগের প্রায় ২ শতাধিক শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উঠে বেরোবি ক্যাম্পাস অঙ্গন। পরে ক্যাফেটেরিয়া প্রাঙ্গণ থেকে আনন্দ মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন ব্রাজিলের সমর্থকরা।

প্রিয় দলের প্রতি শুভকামনা জানিয়ে জাকারিয়া বলেন, বেরোবিতে ব্রাজিল সমর্থকদের অস্তিত্ব জানান দিতে আমাদের আনন্দ মিছিল। ক্যাম্পাসে যে এক বড় সমর্থক গোষ্ঠী রয়েছে ব্রাজিল সেটা যেন সবাই জানতে পারে। আমাদের ইতোমধ্যে কমিটিও গঠন করা হয়েছে। নেইমারের চমকেই এবার বিশ্বকাপ হাতে তুলে নিবে ব্রাজিল। বিশ্বকাপ জয়ের উল্লাসে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছি আমরা।

যুগ্ম সাধারণ সম্পাদক ব্রাজিল ফ্যান ক্লাব (বেরোবি) কামরুজ্জামান কামরুল বলেন, নান্দনিক ফুটবল খেলায় ব্রাজিল আগে থেকেই ভালো খেলে, জয় তাদেরই হবে। এবারের ফেভারিট টিম হিসেবে সবাই ব্রাজিলকেই সাপোর্ট করবে। শিরোপায় এবং ভালো খেলায় ব্রাজিল এগিয়ে সব সময়। হেক্সামিশনে ব্রাজিলের জয় হবে। আমার প্রিয় দল ব্রাজিলের জন্য শুভকামনা।

ব্রাজিল ভক্ত ইসরাত জাহান বলেন, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ক্যাম্পাসে আনন্দমুখর পরিবেশ বিরাজ করছে। এটা ব্রাজিল সমর্থকদের জন্যই সম্ভব হয়েছে। এবারের বিশ্বকাপের ট্রফি আমাদের প্রিয় দল ব্রাজিলই জিতবে৷

বেরোবি ব্রাজিল ফ্যান ক্লাবের সভাপতি শুভাশীষ বসাক বলেন, কাতার বিশ্বকাপে ব্রাজিলের প্রতিদ্বন্দ্বী শুধু ব্রাজিলই। খেলার মাঠে তারা অপ্রতিরোধ্য। এবারের বিশ্বকাপে ব্রাজিলই চ্যাম্পিয়ন হবে। বাংলাদেশ থেকে ব্রাজিল জন্য যে পরিমাণ দোয়া আছে এবার নেইমাররা ষষ্ঠবারের মতো বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে এটাই প্রত্যাশা। আমরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে জানান দিতে চাই, বেরোবিতে যে পরিমাণ ব্রাজিলের সমর্থকের ভালোবাসা ও দোয়া রয়েছে। তাদের দোয়ার ফলেই অবশ্যই বিশ্বকাপ নিয়ে বিজয়ের বেশেই ব্রাজিল দেশে ফিরবে বলে আমি আশাবাদী।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআরএস//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ