teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বৈদ্যুতিক খুঁটি গায়ে পড়ে বেরোবির ২ শিক্ষার্থী আহত

Md Akramuzzaman | প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২ ১১:৫৫

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২ ১১:৫৫

ভেঙে পড়া বৈদ্যুতিক খুঁটি

বেরোবি লাইভ: ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটি গায়ে পড়ে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন। আহত দুই শিক্ষার্থীকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এদিকে শিক্ষার্থী আহতের ঘটনায় ট্রাক ড্রাইভার ও সহযোগীর শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বুধবার (১৬ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর লালবাগ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দিয়ে সাতমাথা যাওয়ার সময় দ্রুতগতির একটি কাভার্ডভ্যান একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এ সময় বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে পাশ দিয়ে যাওয়া বেরোবির পদার্থ বিজ্ঞান বিভাগের সানভির ও বাংলা বিভাগের তারিফ নামে দুই শিক্ষার্থীর গায়ে পড়ে। এতে তারা গুরুতর আহত হন।

পরে অন্যান্য শিক্ষার্থীরা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে ক্যাম্পাসের সামনে দ্রুতগতির যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ ও আটক ড্রাইভার ও সহযোগীর শাস্তির দাবিতে বিক্ষোভ করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম জানান, আহত শিক্ষার্থীদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যান চালক এনামুল ও তার সহযোগী আল আমিনকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে ক্যাম্পাসের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক আছে।

এ ঘটনায় তাজহাট থানার ওসি নাজমুল কাদির বলেন, এ ঘটনায় চালক ও সহযোগীকে আটক করে থানায় নেয়া হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: