teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে নীলদলের নেতৃত্বে নিতাই ও আজিম

Morsedul Alam | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২ ১৯:২৯

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২ ১৯:২৯

সভাপতি-সম্পাদক

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকবৃন্দের সংগঠন নীলদলের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত ৫ম সম্মেলনে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এতে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ সভাপতি ও ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক উমর ফারুক, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জাকিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক আসানুজ্জামান, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ইউসুফ, সাংগঠনিক সম্পাদক রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. হারুন আল রশীদ

এ কমিটিতে সহ সাংগঠনিক সম্পাদক দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাহবুব, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ইফফাত আরা বাঁধন, দপ্তর সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক জেন্ডার এ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক জহির উদ্দিন,প্রচার ও প্রকাশনা সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাহামুদুল হক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক শরীফা আক্তার নিপা প্রমুখ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে বাংলা বিভাগের অধ্যাপক ড. সাইদুল হক, একই বিভাগের ড. তুহিন ওয়াদুদ, এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমসবিভাগের সহযোগী অধ্যাপক ড. আপেল মাহমুদ, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম রব্বানী, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, মার্কেটিং বিভাগের প্রভাষক রাকিবুল হাফিজ খান, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক সানজিদ ইসলাম খান, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এ.বি.এম নুরুল্লাহ, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মুশরিফুর জিলানী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক সরোয়ার আহমেদ, কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মার্জিয়া সুলতানা, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রভাষক এস এম আশরাফুল আলম নির্বাচিত হন।

সম্মেলনের ২য় অধিবেশনে নির্বাচন কমিশন এ কমিটি ঘোষণা করেন। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক শাহিনুর রহমান এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক সিদ্দিকুর রহমান ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান।

এর আগে বিগত কমিটির সভাপতি বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক নিতাই কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আসাদুজ্জামান মন্ডল আসাদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআর//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: