Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০২২, ০৪:০৫

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিক্ষোভ

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি ) ক্যাম্পাসের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে। বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বেরোবি ক্যাম্পাসে কোন প্রকার অপ্রীতিকর ঘটনার যেনো সৃষ্টি না হয় সেই লক্ষ্য বেরোবি শাখা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করেন। শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় এ বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভ মিছিলটি বঙ্গবন্ধু হল থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক ঘুরে ক্যাফেটেরিয়াযর সামনে এসে শেষ হয়। যেখানে বেরোবি শাখা ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতা-কর্মী এত অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করা হয়। সমাবেশে বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া বলেন, "সমাবেশকে কেন্দ্র করে যদি বিশ্ববিদ্যালয়ের আশেপাশে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটে। তাহলে এর দাঁতভাঙা জবাব দেওয়া হবে।এছাড়াও আমার বিশ্বাস বিএনপির সমাবেশ থেকে সকল প্রকার মিথ্যাচার গুজবকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মেধা-মনন শীলতা আর বিচক্ষণতা দিয়ে প্রতিহত করবে।"

এছাড়াও শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীম বলেন, "গণতান্ত্রিক দেশে বিএনপি সমাবেশ করতেই পারে। কিন্তু তার সুযোগ নিয়ে দেশের জনগণের যানমালের ক্ষতিসাধিত করার চেষ্টা করলে এবং বিশ্ববিদ্যালয়ে নৈরাজ্যের মাধ্যমে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের শিক্ষার সুষ্ঠ পরিবেশকে ব্যহত করলে, বাংলাদেশ ছাত্রলীগ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা রাজপথে তার দাঁত ভাঙ্গা জবাব দিবে।

বিশ্ববিদ্যালয়ে বহিরাগত এবং অ-ছাত্র যাদের শিক্ষা জীবন আগেই শেষ করেছে। তাদের সংগঠন ছাত্রদল নেতারা ইতোমধ্যে এই সমাবেশকে ঘিরে নানা ধরনের উস্কানি দিচ্ছে।এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে সর্তক অবস্থানে রয়েছে।" বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীমসহ আরও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ