Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিকে ইতিবাচকভাবে তুলে ধরার আহ্বান ভিসির

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০১:৪৫

বেরোবিসাস-এর জন্মদিন

বেরোবি লাইভ: গণমাধ্যম হলো সমাজের দর্পণ। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে লেখনীর মাধ্যমে ইতিবাচকভাবে উপস্থাপন করতে হবে। এ জন্য গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। বুধবার (২৬ অক্টোবর) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) নবম বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য দায়িত্বশীল ভূমিকা পালন অব্যাহত রাখার আহ্বান রইল। পরে বেরোবিসাসের জন্মদিন উপলক্ষে সকালে ক্যাম্পাসে আনন্দ র‌্যালি ও কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আলমগীর চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক মোঃ নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক মোহাঃ মাহামুদুল হক, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, বেরোবিসাসের সাধারণ সম্পাদক ইভান চৌধুরী, কোষাধ্যক্ষ শিপন তালুকদার, দপ্তর সম্পাদক রুদ্র মাহমুদ জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ জনি প্রমুখ।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ