Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অনার্স পরীক্ষা কেন্দ্রের দাবিতে নাগেশ্বরীতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ২২ অক্টোবার ২০২২, ০১:২৭

 অনার্স পরীক্ষা কেন্দ্রের দাবিতে নাগেশ্বরীতে শিক্ষার্থীদের মানববন্ধন

কুড়িগ্রাম লাইভ: অনার্স পরীক্ষা কেন্দ্রের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। নাগেশ^রী সরকারি কলেজের শিক্ষার্থীদের আয়োজনে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের কলেজ গেটের সামনে আধা ঘণ্টাব্যাপী এই মানববন্ধন করেন তারা। এতে অর্ধ সহস্রাধিক শিক্ষার্থী অংশ নেয়।

বক্তারা বলেন, কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্রী কোহিনুর আক্তার গেল ১৭ই অক্টোবর কুড়িগ্রামে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রতি বছরই এভাবে পরীক্ষা দিতে গিয়ে পথেই প্রাণ হারান অনেকেই। এই অঞ্চলে পরীক্ষাকেন্দ্র চালু হলে, নাগেশ^রী, ভূরুঙ্গামারী, কচাকাটাসহ জেলার উত্তরের সকল কলেজের অনার্স পরীক্ষার্থীরা নির্বিঘ্নে সময়মতো পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এতে করে কাউকে প্রাণ হারাতে হবে না।

তাই নাগেশ্বরীতে একটি পরীক্ষাকেন্দ্র চালুর জোর দাবি জানান তারা। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রভাষক লুৎফর রহমান, আজিজুল ইসলাম রানা, শিক্ষার্থী রেদওয়ান আলী রেজা, আব্দুর রহিমসহ আরও অনেকে। বিষয়টি প্রশাসনের উচ্চ পর্যায়ে জানানো হয়েছে বলে সংশ্লিস্টরা জানান।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ