Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির প্রচার সম্পাদক বেরোবি শিক্ষক সাব্বীর

প্রকাশিত: ৮ অক্টোবার ২০২২, ০৩:৪৭

প্রচার সম্পাদক বেরোবি শিক্ষক সাব্বীর

বেরোবি লাইভ: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ,সাব্বীর আহমেদ চৌধুরী।

দেশের ৫২টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত শিক্ষক সমিতির কার্যকরী সদস্যদের অংশগ্রহণে ২০২২-২৩ মেয়াদের জন্য ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৫ অক্টোবর) সংগঠনটির নতুন কমিটির ফল প্রকাশ করা হয় এবং নির্বাচিত নেতারা দায়িত্ব গ্রহণ করেন। গত ১৭ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো. সাইয়েদুজ্জামান। নতুন কমিটিতে নির্বাচিত সভাপতি শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. আখতারুল ইসলাম এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. নিজামুল হক ভূইয়া।

সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে নবনির্বাচিত প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক সাব্বীর আহমেদ চৌধুরী বলেন, আমার উপর যে দায়িত্ব অর্পিত হয়েছে, সেটি পালনে সকলের সহযোগীতা কামনা করছি। ফেডারেশন পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের অধিকার ও মর্যাদা রক্ষা এবং বিশ্ববিদ্যালয়সমূহের শিক্ষা ও গবেষণার উন্নয়নে ভূমিকা পালন করে যাবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সাব্বীর আহমেদ চৌধুরী বর্তমানে বিশ্ববিদ্যালয়ের বহিরাঙ্গন দপ্তরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সহ-সভাপতি পদে নির্বাচিত হন। অপর দিকে, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় (বেরোবি'র) বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠন তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

ঢাকা, ০৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//এসআর


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ