Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রংপুরে তথ্য মেলায় বিতর্ক চ্যাম্পিয়ন বেরোবির "বিআরইউডিএফ"

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বার ২০২২, ১০:০১

রংপুরে তথ্য মেলায় বিতর্ক চ্যাম্পিয়ন বেরোবির "বিআরইউডিএফ"

বেরোবি লাইভ: আন্তর্জাতিক তথ্য অধিকার আইন দিবস উপলক্ষে জেলা প্রশাসন , রংপুর ও "সচেতন নাগরিক কমিটি" (সনাক) কর্তৃক আয়োজিত 'তথ্য মেলা ২০২২' এর বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিতর্ক সংগঠন বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম(বিআরইউডিএফ)।

উক্ত বিতর্ক প্রতিযোগিতায় (বিআরইউডিএফ) এর বিতার্কিকগণ কারমাইকেল কলেজ, রংপুরের বিপক্ষে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।যেখানে বিতর্কের বিষয় ছিল; "তথ্য অধিকার আইন বাস্তবায়নের মাধ্যমেই সেবাখাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা সম্ভব"।

চ্যাম্পিয়ন দলের বিতার্কিকগণ ছিলেন:- ইসরাত জাহান টুম্পা, রিশাদ নূর, ও যূথী রাণী।

উক্ত বিষয়ে জানতে চাইলে কলা অনুষদের ডিন এবং বিআরইউডিএফ এর চীফ মডারেটর প্রফেসর ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান বলেন, বিতর্ক হচ্ছে একটা শিল্প । যখন দুই পক্ষের বিতর্ক অনেক সুন্দর ও উপভোগ্য হয় তখন জয় হয় বিতর্কের। অভিনন্দন ও শুভকামনা চ্যাম্পিয়ন দলের (বিআরইউডিএফ) বিতার্কিকদের। নিজেদের দল বিজয়ী হওয়া সত্যিই পরম আনন্দের ।

উক্ত বিষয়ে জানতে চাইলে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম (বিআরইউডিএফ) এর সভাপতি শামীম আহমেদ বলেন, আমাদের প্রাপ্তিতে যুক্ত হলো আরো একটি নতুন অর্জন।যা সামনের দিন গুলোতে আমাদের অনুপ্রেরণা যোগাবে। অভিনন্দন আমাদের বিতর্ক টিমকে। সামনে আরো বড় সফলতা আসুক তোমাদের সকলের হাতধরে এগিয়ে যাক অদম্য শক্তিতে প্রাণের সংগঠন বিআরইউডিএফ।

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ