Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নানা আয়োজনে হাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ০৬:৩৪

শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

হাবিপ্রবি লাইভ: নানা আয়োজনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় টিএসসি’র সামনে বিশ্ববিদ্যালয়ে সদ্য যাত্রা শুরু করা বিএনসিসি প্লাটুনের সদস্যদের মাঝে ইউনিফর্ম বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে শৃঙ্খলাবদ্ধ জীবন যাপনের মাধ্যমে সুশিক্ষা গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখার আহবান জানান।

পরবর্তীতে সকাল ৯টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এর বোর্ড অব ট্রাষ্টি হতে অস্বচ্ছল ও মেধাবী ২০০ জন শিক্ষার্থীর মাঝে এনরোলমেন্ট সহায়তার লক্ষ্যে চেক প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন ট্রাস্টি বোর্ডের সদস্য ও পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার। স্বাগত বক্তব্য ও তথ্য উপস্থাপন করেন প্রফেসর ড. ইমরান পারভেজ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. এস. এম. হারুন-উর-রশীদ ও প্রফেসর ড. মামুনুর রশীদ।
বিএনসিসি প্লাটুনের সদস্যদের মাঝে ইউনিফর্ম বিতরণ

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান শিক্ষার্থীদেরকে তাদের প্রধান দায়িত্ব শিক্ষা অর্জনের প্রতি মনোনিবেশ করার আহবান জানান। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমের কথা উল্লেখ করে তার উন্নয়ন কার্যক্রম ও দেশের জন্য তার ত্যাগের কথা তুলে ধরেন।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিনে বাদ জোহর কেন্দ্রীয় মসজিদে তার দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এরপর দুপুর ২ টায় হাবিপ্রবি মজার ইস্কুলের সুবিধাবঞ্চিত কোমলমতি শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। এ সময় তিনি শিশুদেরকে প্রধানমন্ত্রীর দায়িত্বশীলতা ও ন্যায়পরায়ণতার কথা উল্লেখ করেন।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ