Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে জনি-শুভ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ০০:২৩

বেরোবিতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে জনি-শুভ

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আবু সাঈদ জনি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী আজিজুল ইসলাম শুভ। এবং সহ-সভাপতি হিসেবে ওই ব্যাচের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জহুরুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বগুড়া জেলার কৃতি সন্তান ড. মো: হারুন আল রশীদ এই আংশিক কমিটি ঘোষণা করেন।

এর আগে দুপুর ২টা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বগুড়া বিখ্যাত আলু ঘাটি ও দই খাওয়ার আয়োজন করা হয়। এতে রংপুরে কর্মরত বগুড়ার বেশ কয়েকজন কৃতি সন্তান উপস্থিত ছিলেন। এছাড়া প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করে। এছাড়া ক্যাম্পাসে আনন্দ র্যালি করা হয়।

এর পর সন্ধ্যায় সাংস্কৃতি সন্ধ্যা শুরু হয়। এতে বগুড়ার আঞ্চলিক গান ও নৃত্য পরিবেশন করা হয়। আমরা বগুড়ার ছোল পুটি মাছ ধরবার যেয়ে ধরে আনি বোল ইত্যাদি গান গায় শিক্ষার্থীরা।

নতুন কমিটির সভাপতি আবু সাঈদ জনি বলেন, আমরা বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতিকে
আরো সুসংগঠিত করবো। এবং শিক্ষার্থীদের যে কোন প্রয়োজনে সহযোগিতা করার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শুভ বলেন, বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতি সব সময় চেষ্টা করে সবার সাথে মিলেমিশে থাকতে। বেরোবিতে বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতিকে আমরা রোল মডেল করব। এজন্য সকলের সহযোগিতা চাই।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ