Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একাডেমিক সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বার ২০২২, ০৪:৩১

একাডেমিক সেমিনার

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) “বাংলাদেশ প্রসঙ্গ: বিশ্বাস, রাজনীতি এবং সমাজ” শীর্ষক একাডেমিক সেমিনার ও স্নাতকোত্তর ২০২০-২১ শিক্ষাবর্ষের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) একাডেমিক ভবন-৩ এ বিভাগটির গ্যালারি রুমে এ সেমিনার ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলায়াত ও গীতা পাঠ করা হয়। পরে বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট তুলে দেন বিভাগটির শিক্ষক ও আমন্ত্রিত অতিথীবৃন্দ।

সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হাসিবুর রশীদ, প্রো-ভিসি অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. শান্তনু মজুমদার প্রমুখ।

রিপন আহমেদ ও সাদিয়া সিদ্দিক নির্ঝাসের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক তানজিউল ইসলাম, সাইদুর রহমান, কাজী রেজুয়ান হোসেন, আরিফা সুলতানা ও রাজিয়া সুলতানা।

বিদায় অনুষ্ঠান শেষে “বাংলাদেশ প্রসঙ্গ: বিশ্বাস, রাজনীতি এবং সমাজ” শীর্ষক একাডেমিক সেমিনারে প্রধান আলোচক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. শান্তনু মজুমদার। এসময় বাংলাদেশের প্রেক্ষাপটে রাজনীতি ও সমাজের বিভিন্ন দিক আলোচনা করেন ড. শান্তনু। সেমিনারে বিভাগটির বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ