Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সৈয়দা সাজেদা চৌধুরী’র মৃত্যুতে বেরোবি উপাচার্যের শোক

প্রকাশিত: ১২ সেপ্টেম্বার ২০২২, ২৩:৩৫

 সৈয়দা সাজেদা চৌধুরী’র মৃত্যুতে বেরোবি উপাচার্যের শোক

বেরোবি লাইভ: বর্ষীয়ান রাজনীতিবিদ, জাতীয় সংসদ উপনেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ।

এক শোক বিবৃতিতে বেরোবি উপাচার্য মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বার্তায় প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, প্রথিতযশা রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরী মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তিনি ৭৫ পরবর্তী কঠিন সময়ে নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত করেছেন।

বেরোবি উপাচার্য আরো বলেন, নারীর রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষমতায়নে সৈয়দা সাজেদা চৌধুরীর ভূমিকা অপরিসীম। তিনি তাঁর মেধা, সততা ও দক্ষতা দিয়ে আমৃত্যু দেশের জন্য সেবা করে গেছেন। বাংলাদেশের রাজনীতির ইতিহাসে সৈয়দা সাজেদা চৌধুরীর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

উল্লেখ্য, জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী রবিবার (১১ সেপ্টেম্বর, ২০২২) রাত ১১:৪০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ