Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে দিনের বেলায় জ্বলছে লাইট, নেই নজরদারি

প্রকাশিত: ৯ সেপ্টেম্বার ২০২২, ০৪:১৭

 দিনের বেলায় লাইট জ্বলছে

বেরোবি লাইভ: বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে সপ্তাহে তিনদিন ক্যাম্পাস বন্ধ ঘোষণা করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)। কিন্তু দিনের বেলায়ও জ্বলছে লাইট। যেন দেখার কেউ নেই।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ৩ এর বাইরে লাগানো প্রায় সবগুলো লাইট জ্বলছে। তখন বাজে সকাল সাড়ে ১১ টা। এছাড়াও ক্যাম্পাসের বেশ কয়েকটি জায়গায় লাইট জ্বলতে দেখা যায়।

সচেতনতাই যেখানে বর্তমান দূরাবস্থা থেকে উত্তরণের একমাত্র পথ সেখানে অসচেতন বেরোবি প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের এমন রূপ সত্যিই যেন দুঃখজনক।

বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে যেখানে বিশ্ববিদ্যালয় সপ্তাহে তিনদিন বন্ধ এবং বৃহস্পতিবার অনলাইন ক্লাস কার্যক্রম গ্রহণের ও পরিবহন ব্যবস্থা বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় সেখানে প্রশাসনের এরুপ বিদ্যুৎ অপচয় প্রশ্নবিদ্ধ।
 দিনের বেলায় জ্বলছে লাইট

এর আগে শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের দোহাই দিয়ে জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ে।প্রতি বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে উপাচার্য ড. হাসিবুর রশিদ ক্যাম্পাসলাইভকে বলেন, আমি ঢাকায় অবস্থান করতেছি। এ বিষয়ে কিছু জানি না।

প্রো- ভিসি সরিফা সালোয়া ডিনা ক্যাম্পাসলাইভকে জানান, দেখুন এ বিষয়ে আমি সঠিক কিছু বলতে পারছি না। আমাকে আগে জানা লাগবে, সত্যিই এরকম অনিয়ম হচ্ছে কিনা।

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ