Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ওয়াও ফেস্টিভ্যালের সকল প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বার ২০২২, ১০:৪৩

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ওয়াও ফেস্টিভ্যালের সকল প্রস্তুতি সম্পন্ন

বেরোবি লাইভ: উত্তরবঙ্গের অক্সফোর্ড খ্যাত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর ) স্বাধীনতার স্মারক মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়াও ফেস্টিভ্যাল, চ্যাপ্টার রংপুর। দুপুর ৩টা থেকে (বেরোবিতে) ব্রিটিশ কাউন্সিলের আয়োজনটি চলবে রাত ৮ টা পর্যন্ত।

এই উৎসবে থাকছে কনসার্ট, পপ-গান, প্যানেল ডিসকাশন আর নানা রকমের খাবার ও পোশাকের স্টল এর পশরা। এছাড়াও আয়োজনটিতে ওয়ার্কশপ,নৃত্য পরিবেশনা, আলকাপ, প্যানেল ডিসকাশনসহ থাকছে নানা কর্মসূচি।

ওয়াও –উইমেন অফ দা ওয়ার্ল্ড এমন একটি উৎসব যা নারীদের প্রাপ্তিগুলোকে উদ্‌যাপন করে এবং বিশ্বজুড়ে।তারা যে বাধার সম্মুখীন হয় তা সবার সামনে তুলে ধরে। আনন্দময় এবং উৎসবমুখর আমেজের মধ্য দিয়ে আমরা শুনি শত নারীর অনুপ্রেরণাময় গল্প যা আমাদের প্রাণিত করে।আমাদের সাথে এই বিশ্বব্যাপী উদ্যোগের অংশ হয়ে উঠুন ওয়াও রংপুরে।

ওয়াও সবার জন্য ও সমাজের সকল ক্ষেত্র থেকে আগত ব্যক্তিকে একত্রিত করে এবং দলগত পরিকল্পনার মাধ্যমে সামাজিক পরিবর্তন আনার অনুপ্রেরণা জাগায়। ২০১৭ সালে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক পাঁচটি বিভাগ- রংপুর, সিলেট, খুলনা, রাজশাহী ও চট্টগ্রামে ওয়াও চ্যাপ্টারের আয়োজন করা হয়েছে।

তারপর ২০১৯ সালে সম্পূর্ণভাবে ওয়াও উৎসব ঢাকায় আয়োজন করা হয়। কোভিড-১৯ এর কারণে বাংলাদেশ এবং দক্ষিণ এশীয় সহযোগীরা বিশ্বজুড়ে ২৪ ঘণ্টার অনলাইন উৎসব ওয়াও গ্লোবাল ২৪ এবং ওয়াও ভার্চুয়াল বাংলাদেশ ২০২১ উদ্‌যাপন করে।

বর্তমানে ওয়াও ফেস্টিভাল বাস্তবায়নের লক্ষ্যে সার্বিক সহযোগিতায় আছে ব্রিটিশ কাউন্সিল, মঙ্গলদীপ ফাউন্ডেশন ও সিসিডি বাংলাদেশ। আপনি ফ্রি রেজিস্ট্রেশন করে উতসবে যোগ দিতে পারবেন। ব্রিটিশ কাউন্সিলের উদ্যোগে এই প্রোগ্রামে আপনি বন্ধু সার্কেল বা পরিবার নিয়েও ঢুকতে পারবেন।

ইভেন্ট লিংকঃ https://fb.me/e/2aY272Z9N
Please complete your registration https://mongoldeep.org/WOW-registration

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ