Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''বেরোবিতে দুষ্কৃতিকারীদের জায়গা হবে না''

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০২২, ০৭:১৪

বিক্ষোভ মিছিল

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাসে কোন দুষ্কৃতিকারীদের জায়গা হবে না বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি পোমেল বড়ুয়া। তিনি বলেন দেশ যখন জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে, দেশ সোনার বাংলায় রুপান্তরিত হচ্ছে ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধীরা তখন উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য উঠেপরে লেগেছে। সকলেই সজাগ থাকবেন কোন কুচক্রী, দেশ বিরোধী শক্তি এ বিশ্ববিদ্যালয়ে শিক্ষাকার্যক্রমকে যেন বাঁধাগ্রস্থ করতে না পারে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ে সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এর পর সমাবেশে বেরোবি ছাত্রলীগ সভাপতি এ কথা বলেন। মিছিল টি বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হলের সামন থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক ও পার্কমোড় প্রদক্ষিণ করে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম বলেন, দেশবিরোধী বিএনপি জামায়াত গোষ্ঠী বিভিন্ন সময় এ দেশ কে অস্থিতিশীল করেছিল। ছাত্রলীগের সকল নেতা কর্মীকে সজাগ থাকতে হবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কোন জঙ্গীগোষ্ঠি কোনভাবে মাথাচারা দিয়ে উঠতে না পারে।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ