Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
একটি সুইসাইড নোট পাওয়া গেছে

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শাহনাজের ঝুলন্ত দেহ উদ্ধার

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০২২, ১৭:৩৮

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শাহনাজের ঝুলন্ত দেহ উদ্ধার

বেরোবি লাইভ: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত হয়েছে । চকবাজার কামারের মোড় এলাকার আজিজুল হক ছাত্রীনিবাসের একটি কক্ষ থেকে শনিবার রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাহনাজ আক্তার একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানাগেছে বিশ্ববিদ্যালয়ের ১০ম ব্যাচের এ শিক্ষার্থীর গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। ওই ছাত্রীনিবাসের ছাত্রীরা জানায়, বেলা ৩টা থেকে শাহনাজের রুমের দরজা বন্ধ ছিলো। প্রথমে তারা ধারনা করছিল শাহনাজ হয়তো ঘুমাচ্ছে। পরে দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় তাকে তার মেসের বান্ধবীরা রাত সাড়ে ৮টার দিকে ডাকাডাকি শুরু করেন। দরজায় নক করলেও তার কোনও সাড়া নেই। তখন তাদের সন্দেহ হয়।

এরপর তারা জানালা দিয়ে দেখার চেষ্টা করলে সিলিং ফ্যানে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। মেসে অবস্থানরত বেশ কয়েকজন শিক্ষার্থী জানান, দুপুর বেলা থেকে তার রুমের দরজা জানালা বন্ধ ছিল। সন্ধ্যায় তাকে ডাকলে তার কোনো সাড়া পাওয়া যায় না। পরে তারা জানতে পারে সে আত্মহত্যা করেছেন। মেসের কয়েকজন ছাত্রী বিষয়টি দেখে অজ্ঞান হয়ে যায়। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুল্যান্স করে তাদের রংপুর মেডিক্যালে ভর্তি করা হয়।

পরে বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও বিভাগটির বিভাগীয় প্রধানের উপস্থিতিতে পুলিশ এসে দরজা ভেঙ্গে শাহনাজের লাশ উদ্ধার করেন।

পুলিশ ফাঁড়ির এসআই ইজার আলী জানান, ঘটনার সংবাদ পাওয়া মাত্রই সহকর্মীদের নিয়ে ঘটনাস্থলে যাই। যাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, মেস মালিক সমিতির সভাপতি ও অন্যান্যদের উপস্থিতিতে দরজা ভেঙে শাহনাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থীর মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তারা আসলে বাকি ফরমালিটি সম্পন্ন করা হবে। পুলিশ জানায়, আত্মহত্যা আগে তিনি একটি চিরকুট লিখে যান। চিরকুটটি উদ্ধার করা হয়েছে।

শাহনাজের মৃত্যুর ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী জানান, শাহনাজ নামের বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে সাথেই প্রক্টরিয়াল বডিসহ ঘটনাস্থলে গিয়েছি। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ