Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবি’র প্রশাসনিক তিন পদে নতুন মুখ

প্রকাশিত: ২ সেপ্টেম্বার ২০২২, ০৭:০৪

প্রশাসনিক তিন পদে নতুন ৩ জন শিক্ষক

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রশাসনিক তিন পদে নতুন ৩ জন শিক্ষক দায়িত্ব পেয়েছেন। প্রশাসনিক তিন পদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পোস্ট গ্র্যাজুয়েট স্টাডি অনুষদের ডীন হিসেবে নতুন দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ ও উদ্যানত্ত্ব বিভাগের অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার।

পরীক্ষা নিয়ন্ত্রক শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ নাজিম উদ্দিন। বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ জামাল উদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এম কামরুজ্জামান এর অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান কর্তৃক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই ব্যাপারে জানতে চাইলে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ও ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের নবনিযুক্ত পরিচালক অধ্যাপক ড মোঃ জামাল উদ্দিন ক্যাম্পাসলাইভকে বলেন, "আমি এর আগেও এই ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের দায়িত্বে ছিলাম, বিদেশি স্টুডেন্টদের সাথে আমার পরিচিতি আছে। হাবিপ্রবিতে অসংখ্য বিদেশি স্টুডেন্ট পড়াশোনা করে। আরও বেশি বেশি বিদেশি স্টুডেন্ট আমাদের ক্যাম্পাসে পড়তে আসবে এই লক্ষ্যে আমি সর্বাত্মক কাজ করে যাবো। আমাকে এই দায়িত্ব প্রদান করবার জন্য মাননীয় ভাইস চ্যান্সেলর স্যারকে ধন্যবাদ জানাই।”

পরীক্ষা নিয়ন্ত্রক শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পাওয়ায় প্রফেসর ড মোঃ নাজিম উদ্দিন বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যকম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালিত হোক এবং দায়িত্ব সঠিকভাবে পালনের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ