Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

২১ আগস্ট গ্রেনেড হামলা, বেরোবিতে ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশিত: ২২ আগষ্ট ২০২২, ০৭:৪৫

বেরোবিতে ছাত্রলীগের বিক্ষোভ

বেরোবি লাইভ: বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা নিহত শহীদদের স্মরণে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ আগস্ট) বিকেল সাড়ে ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একাডেমিক ভবন-৩ এর হল রুমে গিয়ে আলোচনা সভায় যোগ দেন।

বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম মাহফুজ এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ সফিউর রহমান সফি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেরোবি বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর পরিচালক, মোঃ নুরুজ্জামান খান প্রমুখ।এছাড়াও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী এ সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সফিউর রহমান সফি বলেন, "কিছু কুচক্রি মহল, স্বাধীনতা বিরোধী শক্তি বাংলাদেশকে শ্রীলঙ্কা বানানোর পায়তারা করছে। তিনি আরো বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার প্রধান পরিকল্পনাকারী তারেক জিয়ার কারাদন্ড রাইয়ে আমরা সন্তুষ্ট নই। তাকে অতিবিলম্বে দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ডের রায় দিয়ে তা অতি শীঘ্রই কার্যকর করা হোক"।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ