Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি ছাত্রলীগের কালো পতাকা মিছিল

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ২১:২০

কালো পতাকা মিছিল

বেরোবি লাইভ: ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুর, শাখার কালো পতাকা মিছিল ও ১ মিনিট নীরবতা পালন কর্মসূচি।

২০০৫ সালের ১৭ আগস্ট জামআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) নামের একটি জঙ্গি সংগঠন পরিকল্পিতভাবে দেশের ৬৩ জেলায় একই সময়ে বোমা হামলা চালায়। মুন্সীগঞ্জ ছাড়া সব জেলায় প্রায় ৫০০ পয়েন্টে বোমা হামলায় দু’জন নিহত ও অন্তত ১০৪ জন আহত হন। বাংলাদেশে জঙ্গিবাদের ইতিহাসে এটি সবচেয়ে বড় ঘটনা। এই ঘটনার ১৬ বছরপূর্তীতে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু মোড়ালে নিরবতা পালন করেন।

এসময় বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া বলেন ”১৭ আগষ্ট ও ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার পরিকল্পনাকারী তারেক রহমান সহ ও তার দোষরদের দেশে ফিরিয়ে এনে অনতিবিলম্বে রায় কার্যকর করার দাবি জানাচ্ছি।“

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান শামীম বলেন, জঙ্গি গোষ্ঠী যেন পুনরায় মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে আমাদের সজাগ থাকতে হবে। এসময় উপস্থিত ছিলেন রুপম, ফজলে রাব্বি, নাজমুল হক, সবুজ, সালাম, আলিফ, মামুন, শামিম আহমেদ,তানভির আহমেদ, আব্দুল্লাহ আল নোমান, লুবনা হোক ,ইমরান চৌধুরী আকাশ, মানিক, সহ অনেক নেতা কর্মী।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ