Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি'তে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৩:৩৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালে পুষ্প অর্পণ

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকাল নয়টায় বিশ্ববিদ্যালয় চত্বরে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

পরে বেরোবি প্রশাসনিক ভবন থেকে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালে এসে শেষ হয়। র‌্যালী শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালে পুষ্প অর্পণ করেন, উপাচার্য প্রফেসর ড. হাসিবুর রশীদ ও উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

শোক র‌্যালী

এসময় উপস্থিত ছিলেন বেরোবি প্রক্টর মোঃ গোলাম রব্বানী, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক ও শিক্ষক সমিতির সহ-সভাপতি সাব্বীর আহমেদ চৌধুরী, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. বিজন মোহন চাকী, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, ক্যাম্পাস রেডিও-এর নির্বাহী পরিচালক ড. নিতাই কুমার ঘোষ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এ.টি.জি.এম. গোলাম ফিরোজ , বেরোবি ছাত্রলীগ নেতা পোমেল বড়ুয়া ও শামীমসহ বিভিন্ন বিভাগের শিক্ষক- শিক্ষার্থী কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এছাড়া জাতির পিতার ম্যুরালে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, ছাত্রলীগ, অফিসার্স এসোসিয়েশন, বিএনসিসি ও ওভার স্কাউট কর্মচারী সমিতিসহ ও বিভিন্ন বিভাগের শিক্ষক- শিক্ষার্থীরা।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ