Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ০৪:৪৩

বৃক্ষরোপণ

বেরোবি লাইভ: জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অফিসার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার (১৪ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু ম্যূরাল চত্ত্বরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ প্রধান অতিথি হিসেবে তাল গাছের চারা রোপনের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বৃক্ষরোপণ করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা। এই সময় বেরোবি সেন্ট্রাল ফিল্ডের পাশে বিভিন্ন জাতের গাছের চারা রোপন করেন তারা। এ সবুজায়ন উদ্যোগের মাধ্যমে শেখ মুজিবুর রহমান মহান রাষ্ট্রনায়কের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করা হয়।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন,বাংলা বিভাগের কলা অনুষদের ডিন অধ্যাপক আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (তুহিন ওয়াদুদ), অফিসার্স এসোসিয়েশনের সভাপতি পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক মো. এটিজিএম গোলাম ফিরোজ এবং সাধারণ সম্পাদক জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সহ-সভাপতি সেন্ট্রাল স্টোরের ডেপুটি-রেজিস্ট্রার মোর্শেদ উল আলম রনি, যুগ্মসম্পাদক রাফিউল হাসান, কোষাধ্যক্ষ বাজেট শাখার ডেপুটি ডিরেক্টর খন্দকার আশরাফুল আলম, দপ্তর ও প্রচার সম্পাদক কলা অনুষদের কর্মকর্তা আবু তাহের মোস্তফা আল আরিফ, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মো. আল ইমরান এবং সমাজকল্যাণ সম্পাদক রাহিমুল ইসলাম বেরোবি শাখা ছাত্রলীগ সভাপতি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের পোমেল বড়ুয়া ও সকল অফিসারবৃন্দ।

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ