Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবিতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিষয়ক কুইজ প্রতিযোগিতা

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২২, ০২:২৮

হাবিপ্রবিতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিষয়ক কুইজ প্রতিযোগিতা

হাবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ কে যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থীদের অংশগ্রহণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রচিত "অসমাপ্ত আত্মজীবনী" শীর্ষক গ্রন্থ থেকে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১১ আগস্ট বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। আরও উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশীদ , ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, বিভিন্ন হলের হল সুপার, সহকারী প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক, সহকারী হল সুপারসহ অন্যান্যরা।

এ সময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেন, শোকের মাসে আমি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি ১৫ আগস্ট ঘাতকদের হাতে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ সকল শহীদদের।

জাতির পিতার আদর্শ ও তার জীবনী তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য আজকের এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। নতুন প্রজন্মকে এসব ইতিহাস জানতে ও ধারণ করতে হবে এবং সে অনুযায়ী দেশের জন্য কাজ করে যেতে হবে।


ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ