Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে শোকাবহ আগস্ট উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ২ আগষ্ট ২০২২, ০২:১৪

মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন

বেরোবি লাইভ: আজ থেকে শুরু হলো বাঙালির শোকের মাস আগস্ট। এ মাসেই সংঘটিত হয়েছিল বাংলাদেশের ইতিহাসের নৃশংসতম হত্যাকান্ড। শোকের মাস আগস্ট উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার (০১ আগস্ট) সকাল ১০টায় বঙ্গবন্ধুর ম্যুরাল চত্তরে কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ।

মৌন মিছিল

এসময় উপস্থিত সকলে কালো ব্যাজ ধারণ করেন। এরপর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ ও উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা। পরে উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মৌন মিছিল ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মতিউর রহমান, কলা অনুষদের ডীন প্রফেসর ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রক্টর মোঃ গোলাম রব্বানী, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক মোঃ ওসমান গনি তালুকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ নুরুজ্জামান খান উপস্থিত ছিলেন। এছাড়া শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মাচারী ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ