Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি ছাত্রলীগের কান্ডারি পোমেল- শামীম

প্রকাশিত: ২ আগষ্ট ২০২২, ০১:২১

পোমেল- শামীম

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছাত্রলীগের কমিটি বিলুপ্তির ৮ মাস ৮ দিন পর নতুন কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন, বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক হয়েছেন রসায়ন বিভাগের মোঃ মাহফুজুর রহমান শামীম।

রবিবার (৩১ জুলাই) রাতে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২৭ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতি হিসেবে আছেন, মোঃ ফজলে রাব্বী, মো: রেজওয়ান উল আনাম তন্ময়, মোঃ তানভীর আহমেদ, মোঃ জাহাঙ্গীর আলম ,নাজমুল হক শুভ, শামীম আহমেদ, রকিবুল হাসান রুপম, মো: রেজাউল করিম শাকিল, আব্দুল্লাহ আল- নোমান খান, লুবনা হক মিমি, আব্দুস সালাম, সামিউল রেজা রিমন, মাহবুব ও আরিফুল ইসলাম।

নব নির্বাচিত কমিটিতে যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে আছেন, মো: মারুফ রহমান ভূঁইয়া, সুব্রত ঘোষ, মো: মোস্তফা কামাল, এমরান চৌধুরী আকাশ, কাউসার আহমেদ শাওন ও আব্দুল্লাহ আল মোমিন। এছড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন, ফরহাদ হোসেন এলিট, ধনঞ্জয় কুমার দাস (টগর ), নেছার উদ্দীন, মিনহাজুল ইসলাম মানিক ও ঐশী ইসলাম।

কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন শাওন আহমেদ শুভ, মামুনুর রশিদ মামুন ও অমৃত কুমার ঘোষ।

নবনির্বাচিত সভাপতি পোমেল বড়ুয়া বলেন, আমরা নতুন কমিটি বেরোবি শিক্ষার্থীদের পাশে থেকে আদর্শিক ও পরিচ্ছন্ন সংগঠন করাই হবে আমাদের মূল লক্ষ্য। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।

এর আগে গত বছরের (২৫ ডিসেম্বর) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত (সিভি) গ্রহণ করেন, ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আলী ইমতিয়াজ সোহান ও সহ সম্পাদক ওয়াসিম আকরাম। কমিটিতে শীর্ষ দুই পদের জন্য (সভাপতি ও সাধারণ সম্পাদক) ৯৩ জন পদপ্রত্যাশী জীবন বৃত্তান্ত (সিভি) জমা দিয়েছিলেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ৫ জুন আবু মোন্নাফ আল তুষার কিবরিয়াকে সভাপতি ও কামরুল হাসান নোবেল শেখকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছিলেন ছাত্রলীগের তৎকালীন কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ