Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

'বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা'র মোড়ক উন্মোচন

প্রকাশিত: ২৪ জুন ২০২২, ০৭:১১

মোড়ক উন্মোচন

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ কর্তৃক প্রকাশিত বুলেটিন ‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা’-এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে কনফারেন্স রুমে এই বুলেটিনটির আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা উপস্থিত ছিলেন।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে গত এক বছরের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের তথ্য ও ছবি নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা প্রকাশ করা হয়।

উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, এখন থেকে নিয়মিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা প্রকাশ করা হবে। তিনি প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রক্টর মোঃ গোলাম রব্বানী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচলাক মোঃ নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী।

এ ছাড়াও সেন্টার ফর ডিজিটাল ট্রান্সফরমেশনের পরিচালক ড. মোঃ মিজানুর রহমান, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক ড. মোঃ তানজিউল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সহকারী পরিচালক মোঃ এহতেরামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ