Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আদমশুমারি ও গৃহগণনা প্রচারণায় বিএনসিসি ক্যাডেটরা

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ০৫:৩৩

আদমশুমারি ও গৃহগণনার প্রচারণা

বেরোবি লাইভ: দেশে আগামী ১৫ জুন থেকে শুরু হচ্ছে ষষ্ঠ জনশুমারি ও গৃহগণনা-২০২২। সপ্তাহব্যাপী এ কার্যক্রম শেষ হবে ২১ জুন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যূরো (বিবিএস) জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম বাস্তবায়ন করবে।

তারই ধারাবাহিকতায় প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহগণনা ২০২২ উপলক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেয় রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), কারমাইকেল কলেজ, জেলা স্কুল ও বেগম রোকেয়া কলেজের বিএনসিসি ক্যাডেটরা।

আজ (১৩ জুন) বেলা ১১ টায়, কারমাইকেল কলেজে সকল বিএনসিসি ক্যাডেট একত্রিত হয়ে, কারমাইকেল ক্যাডেট অফিস থেকে শুরু হয় প্রচার প্রচারণার কাজ। যা কারমাইকেল কলেজের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে কারমাইকেল কলেজ হয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পার্কের মোড় মহাসড়ক হয়ে পুনরায় কারমাইকেল কলেজে গিয়ে শেষ হয় দুপুর দেড়টায়।

প্রতিপাদ্য বিষয় ছিল জনশুমারি ও গৃহগণনায় তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন। এই প্রচারণাকে কেন্দ্র করে, প্রত্যেক প্রতিষ্ঠানের বিএনসিসি স্টাফ ও বিএনসিসি ক্যাডেটরা মিলে লিফলেট বিতরণ করেন, এবং গুরুত্বপূর্ণ সকল জায়গায় স্টিকার লাগান। যাতে করে সর্বস্তরের মানুষ আসন্ন জনশুমারি ও গৃহগণনা (১৫থেকে ২২জুন ২০২২) সম্পর্কে জানতে পারে।

উক্ত প্রচারণায় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন রোজাইন, ভারপ্রাপ্ত এডজুটেন্ট ৩২ ও ৩৪ ব্যাটালিয়ান, উপ-অধ্যক্ষ কারমাইকেল কলেজ, রংপুর। উল্লেখ্য, এই প্রচার প্রচারণা ও সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর মহাস্থান রেজিমেন্ট শাখা।

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ