Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন কর্মশালা

প্রকাশিত: ১০ জুন ২০২২, ০৭:০০

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও বাস্তবায়ন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) পাবলিক বিশ্ববিদ্যালয়ের আসন্ন ২০২২-২০২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও বাস্তবায়ন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) বেরোবির একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ।

কর্মশালায় দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের ক্ষেত্রে বিভিন্ন প্রস্তুতিমূলক ধাপ, পরিকল্পনা প্রণয়ন ও মূল্যায়ন নিয়ে আলোচনা করা হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্য ও এপিএ টিমের আহবায়ক প্রফেসর ড. মোঃ আবু তাহের এবং বিশেষ অতিথি বেরোবির উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরীর সভাপতিত্বে কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে ইউজিসি ইনোভেশন টিমের সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম অংশগ্রহণ করেন।

সকাল ও দুপুরে অনুষ্ঠিত পৃথক দুটি কর্মশালায় বক্তারা বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, ই-গভর্ন্যান্সসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের শিক্ষক-কর্মকর্তাবৃন্দ প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ