Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২৫ মে ২০২২, ০৫:৪৪

বিক্ষোভ মিছিল

বেরোবি লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে ও ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল থেকে ওই বিক্ষোভ মিছিল বের হয়ে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন চত্বর ঘুরে প্রসাশনিক ভবনের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় কর্মসূচি।

এ সময় সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মারুফ ভূঁইয়া বলেন, ”মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সকল বাঁধা উপেক্ষা করে এ দেশের উন্নয়ন করছেন ঠিক তখন ই স্বাধীনতা বিরোধী শক্তি আবারো মাথা চাড়া দিচ্ছে দেশের এই উন্নয়ন থামিয়ে দেয়ার জন্য। তারা বিভিন্ন প্রোপাগাণ্ডা ছড়িয়ে জনগনকে বিভ্রান্ত করার বৃথা চেষ্টা করছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড, শিক্ষার্থীদের সুখ-দুঃখের সারথী প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ থাকতে তাদের এই অপচেষ্টা কখনই সফল হতে দিবে না।”

উপস্থিত ছিলেন মারুফ ভূঁইয়া, সুব্রত ঘোষ অর্ণব, নাজমুল হক নূর তানভীর আহমেদ, মামুন শাকিল, শাহীদ হাসান, টগর, এস এম আরিফসহ শতাধিক নেতাকমী।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ