teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

সাবেক অর্থমন্ত্রীর মৃত্যুতে বেরোবি ভিসির শোক

Md Ismail | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২ ২০:৪৬

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২ ২০:৪৬

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেরোবি লাইভ: সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিত এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ভিসি প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এক শোক বিবৃতিতে তিনি বলেন, আবুল মাল আবদুল মুহিত ছিলেন একাধারে খ্যাতনামা অর্থনীতিবিদ, রাজনীতিবিদ, কূটনৈতিক, লেখক ও ভাষাসৈনিক। তিনি ২০০৯ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছেন।

প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে তাঁর অবদান জাতি কৃতজ্ঞতার সঙ্গে সবসময় স্মরণ করবে। তিনি সদ্য প্রয়াত বরেণ্য ব্যক্তিত্ব আবুল মাল আবদুল মুহিত-এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আবুল মাল আবদুল মুহিত শুক্রবার (২৯ এপ্রিল ২০২২) রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর এবং তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই




আপনার মূল্যবান মতামত দিন: