Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর-কনের গায়ে হলুদ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২০, ০২:৫০

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাসে বর-কনের গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি বর-কনের পরিবারের কারো উদ্যোগে করা হয়নি, সমস্ত আয়োজনটি করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

তাদের এমন ব্যতিক্রধর্মী ঘটনা রীতিমতো সাড়া ফেলেছে গোটা বিশ্ববিদ্যালয় তথা রংপুর জেলা জুড়েই। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন তাদের। কেউবা আবার ইচ্ছা প্রকাশ করে বলছেন, তারাও পরিবারের সাড়া পেলে গায়ে হলুদের আয়োজন করবেন নিজ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেই।

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এ ব্যতিক্রমী গায়ে হলুদের আয়োজন করা হয়। এ সময় বরের সহপাঠীরা ছাড়াও বিভাগের সিনিয়র-জুনিয়রদের পাশাপাশি বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, বিয়ের বর রংপুরের বেরোবির লোক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শরিফুল ইসলাম সজল, কনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সানজিদা জ্যোতি। পারিবারিকভাবেই ঠিক হওয়া এই বিয়ের আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হবে আগামী ২২ ফেব্রুয়ারি, বরের গ্রামের বাড়ি মহানগড়ীর মাহিগঞ্জে।

অনুষ্ঠান প্রসঙ্গে বরের বন্ধু তরিকুল ইসলাম পিয়াস জানান, এর আগে অন্য কোনো বিশ্ববিদ্যালয়ে গায়ে হলুদ হলেও আমাদের ক্যাম্পাসে আজই প্রথম কারো গায়ে হলুদ। আমরা বন্ধুরা মিলে বন্ধুর বিয়ের মজা করার জন্য ক্যাম্পাসে এই হলুদের ব্যতিক্রমী আয়োজন করেছি। তাদের ভবিষ্যত দাম্পত্য জীবনের জন্য সবার শুভ-কামনা।

ব্যতিক্রমী এই আয়োজনের কথা জানতে চাইলে বর সজল জানান, অনেক আগে থেকেই আমার ইচ্ছে ছিল নিজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গায়ে হলুদের আয়োজন করার। বন্ধুরা আমার জন্য যে আয়োজন করেছে এজন্য তাদের ধন্যবাদ। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ