Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দিনাজপুরে বিভিন্ন কলেজের শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

প্রকাশিত: ২৯ অক্টোবার ২০১৮, ০৪:০৭

দিনাজপুর লাইভ: “নিরাপদ সড়ক চাই-স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই” এই শ্লোগান নিয়ে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিভিন্ন কলেজের শিক্ষক-কর্মচারীরা। রবিবার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে তারা মানবন্ধন কর্মসূচী পালন করে।

জানা গেছে, মানববন্ধনে সড়ক দূর্ঘটনায় নিহত বিরল উপজেলার ধুকুরঝাড়ী কলেজের লেকচারার আঞ্জুুমান আরা মনু‘র অকাল মৃত্যুর প্রতিবাদ এবং ক্ষতিপূরণ দাবি তুলে ধরেন।

শিক্ষক-কর্মচারীদের ব্যানারে ঘন্টাব্যাপি আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, নিরাপদ সড়ক চাই, স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই। আর কাউকে যেন আঞ্জুমান আরা মনু’র মত সড়ক দূর্ঘটনার স্বীকার হতে না হয়। সে জন্য সরকারের কাছে কঠোর আইন বাস্তবায়নের আহবান জানানো হয়।

এসময় বক্তারা আরো বলেন, আমাদের আঞ্চলিক এবং মহাসড়কগুলোতে চলাচলকারী বাস-ট্রাকের চালকদের প্রতিযোগিতামূলক গাড়ি চালানোর কারণেই অহরহ সড়ক দূর্ঘটনায় ঝড়ে যাচ্ছে মূল্যবান জীবন এবং পঙ্গুত্ববরণ করছে অনেকে। কঠোরভাবে ট্রাফিক আইন প্রয়োগ করা হলে এ ধরনের জীবনহানীর ঘটনা বন্ধ হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

প্রিন্সিপাল আমিনুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল, সড়ক দূর্ঘটনায় নিহত আঞ্জুমান আরা মনু’র স্বামী মো. মনু আহমেদ, কলেজ শিক্ষক তোজাম্মেল হক, কাজী আয়শা বেগম, সুফিয়ান নাহার, শরিফুল ইসলাম প্রমুখ।

 

 


ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ