Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুল মাঠ দখলের চেষ্টা, আহত দুই শিক্ষক

প্রকাশিত: ৪ অক্টোবার ২০১৮, ০৫:৫১

লালমনিরহাট লাইভ: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের মাঠ দখলের চেষ্টায় বাধা দিতে গিয়ে দখলকারীদের হামলায় দুই শিক্ষক আহত হয়েছেন। বুধবার দুপুরে গড্ডিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

এবিষয়ে জানাতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান জানান, বিদ্যালয় চলাকালিন সময় সাইদুল লোকজন নিয়ে হঠাৎ মাঠ দখলের চেষ্টা করেন। এসময় বাধা দিলে তারা হামলা চালায়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওই বিদ্যালয়ের সভাপতি প্রিন্সিপাল আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত শিক্ষকদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিদ্যালয়ের মাঠ দখলের বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আহতরা হলেন, পূর্ব মধ্য গড্ডিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান ও সহকারী শিক্ষক মোকছুদার রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয় চলাকালিন সময় হঠাৎ করে স্থানীয় সহির উদ্দিনের ছেলে সইদুল ইসলাম লোকজন নিয়ে বিদ্যালয় মাঠ নিজের জমি দাবি করে দখলের চেষ্টা করেন। এসময় বাধা দিতে গেলে তাদের হামলায় ওই দুই শিক্ষক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তবে অভিযুক্ত সইদুল বিদ্যালয়ের মাঠ দখলের অভিযোগ অস্বীকার করে বলেন, শিক্ষকরাই তাদের ওপর হামলা করেছে।

 

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ