Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কেবিএম কলেজ ভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০১৮, ০২:৪৫

দিনাজপুর লাইভ: দিনাজপুর শহরের স্টেশন রোডস্থ জেলা আহলে হাদীস জামে মসজিদের গ্রাউন্ড ফ্লোর ও দিনাজপুর কেবিএম কলেজের সংস্কারকৃত বিজ্ঞান ভবন উর্দ্ধমুখী সম্প্রসারণ ও সংস্কার কাজের উদ্বোধন করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে ভবন দু’টির উদ্বোধন করেন। এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, গত সাড়ে ৯ বছরে যেভাবে মসজিদ, মাদ্রাসা, মকতবসহ বিভিন্ন ধর্মীয় উপসানালয়ের উন্নয়ন করা হয়েছে তা অতিতে কোন সরকারের আমলেই হয়নি।

তিনি বলেন, শুধু মসজিদ সুসজ্জিত করলেই হবে না, মুসল্লিদের ইমানকে মজবুত করতে হবে। আমাদের সত্যিকার অর্থে আল্লাহ ও রসুলের পথে চলতে হবে। সৎ উপার্জন দিয়ে আমরা যেন সঠিকভাবে চলতে পারি সেজন্য আমাদের সকলের ইমানকে মজবুত করতে হবে।

হুইপ ইকবালুর রহিম বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষিত জাতি বিনির্মানে শিক্ষাখাতে সবচেয়ে বেশি বরাদ্দ দিয়েছেন। আমাদেরকে প্রতিযোগিতামুলক বিশ্বে টিকে থাকতে হলে জ্ঞান-বিজ্ঞানে সমৃদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে। নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবিলার জন্য নিজেদের সু-শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। নৈতিক মুলবোধ সম্পন্ন একজন মানুষেই পারে একটি সভ্য সমাজ তৈরি করতে। তিনি ছাত্র ও তরুন সমাজকে মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করার জন্য অভিভাবকদেরকে সচেতন হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে দিনাজপুর সরকারী কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ হুসেন, কেবিএম কলেজের প্রিন্সিপাল জিয়াউল হুদা জুয়েল, ভাইস-প্রিন্সিপাল সরদার খুদরত-ই খুদা, দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি মোছাদ্দেক হোসেন, জেলা আহলে হাদীস জামে মসজিদের সভাপতি মো. লুৎফর রহমান বকুল, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কাওসারুজ্জামান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট, আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, বিশিষ্ট ব্যবসায়ী শামীম কবির, কেবিএম কলেজের শিক্ষক প্রতিনিধি অমিত চৌধুরী, ফারিয়া শারমিন মিতু, শিক্ষক হাসানুজ্জামান, জায়েদী পারভেজ অপুর্ব প্রমুখ উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ