Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে ছাত্রলীগ নেতা বহিষ্কার তাই পরীক্ষা স্থগিত!

প্রকাশিত: ৫ মার্চ ২০১৮, ০৭:২০

রংপুর লাইভ : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বহিষ্কৃত ছাত্রলীগ নেতার জন্য পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মিড সেমিস্টার পরীক্ষা স্থগিত করে দেয়া হয়েছে। এর আগে রোববার শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া ও সম্পাদক নোবেল শেখ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে এক ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সাময়িক বহিষ্কৃত ছাত্রলীগ নেতা মোঃ ফজলে রাব্বী ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ফজলে রাব্বী শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়ার অনুসারী এবং সাবেক কমিটির সহ-সম্পাদক। ফজলে রাব্বীর ব্যাচের কয়েকজন শিক্ষার্থীর অভিযোগ তাকে বহিষ্কৃত করার কারণে রোববারের মিড সেমিস্টার পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে পরীক্ষার কোর্স ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর আয়েশা সিদ্দিকা সাংবাদিকদের জানান, আমার শারীরিক অসুস্থতার কারণে পরীক্ষা স্থগিত করেছি। কোন রাজনৈতিক ইস্যুকে কেন্দ্র করে স্থগিত করা হয়নি।

জানা যায়, ছাত্রীকে যৌন হয়রানি নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি শাখা ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া গ্রুপের অনুসারি ফজলে রাব্বী সাধারণ সম্পাদক নোবেল শেখের অনুসারি সাবেক সহ সম্পাদক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী প্রিতম আগারওয়ালকে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির সামনে ডানহাতে, পিঠে ও গলায় কুপিয়ে আহত করে।

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ