Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে প্রতিবন্ধী বিষয়ক বিভাগ চালুর উদ্যোগ

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০১৮, ০১:২৭

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) রংপুর-এ বিশেষজ্ঞ মতামত বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবন্ধী বিষয়ক বিভাগ চালু করণকে কেন্দ্র করে আজ রবিবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব আব্দুস সাত্তার দুলাল।

বিশেষজ্ঞ মতামত বিষয়ক সভার আলোচনায় অংশ নেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর তাজুল ইসলাম, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন জনাব ফেরদৌস রহমান।

কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, প্রকৌশল ও প্রযুক্তি অনষদের ডিন প্রফেসর ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি প্রফেসর ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-এর প্রভোস্ট ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জনাব তাবিউর রহমান প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর তাসনীম হুমাইদা, জনসংযোগ এবং তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম ।

সভায় বক্তারা সময়ের সাথে সংগতি রেখে বর্তমান প্রেক্ষাপটে এই বিশ্ববিদ্যালয়টিতে কিভাবে ডিজঅ্যাবিলিটি এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ চালু করা যায় সেবিষয়ে মতামত ব্যক্ত করেন। ।

ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ