হাবিপ্রবি ছাপনিবি’র সহকারী পরিচালক দায়িত্বে নতুন দুই মুখ


Published: 2021-09-21 08:30:14 BdST, Updated: 2021-10-16 20:28:42 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের (ছাপনিবি) নতুন দুই সহকারী পরিচালক পদে দায়িত্ব পেলেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ মিজানুর রহমান এবং একাউন্টিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ মাইন উদ্দিন।

সোমবার (২০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মোঃ ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, "এ বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল হলের সরকারি হল সুপার জনাব মোহাম্মদ মাইন উদ্দিন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, একাউন্টিং বিভাগ, বিজনেস স্টাডিজ অনুষদ, হাবিপ্রবি-এর সহকারী হল সুপার পদের মেয়াদ গত ১৪.০৩.২০২১ তারিখে শেষ হওয়ায় উক্ত পদ হতে অব্যাহতি প্রদান পূর্বক বিশ্ববিদ্যালয় আইন এর ১১ নং ধারা (৮) এবং (১২) নং উপধারা মূলে তার নিজ দায়িত্বে অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে সহকারী পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) পদে নিয়োগ প্রদান করা হলো।

অন্য আরেক অফিস আদেশে বলা হয়, "এ বিশ্ববিদ্যালয়ের আইন এর ১১ নং ধারা ( ৮) এবং (১২) নং উপধারা মূলে মোঃ মিজানুর রহমান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ, হাবিপ্রবি-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে সহকারী পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ) পদে নিয়োগ প্রদান করা হলো"।

নতুন দায়িত্বের বিষয়ে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ মিজানুর রহমান বলেন, "শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি ভিসি মহোদয়ের প্রতি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। সেই সাথে শিক্ষার্থীদের সব ধরনের সাহায্য ও সহযোগিতা প্রদানের মাধ্যমে হাবিপ্রবিকে একটি উন্নত মডেল বিশ্ববিদ্যালয়ে পরিনত করতে চাই।"

নতুন দায়িত্বের পরে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ মাইন উদ্দীন বলেন, "প্রথমেই ধন্যবাদ জানতে চাই ভিসি মহোদয়কে, তিনি আমার প্রতি যে আস্থা রেখেছেন আশা করি আমি তার যথাযথ মর্যাদা রেখে আমার প্রতি অর্পিত দায়িত্ব ও ছাত্রছাত্রীদের কল্যাণের জন্য কাজ করে যাব এক্ষেত্রে সকলের সহোযোগিতা কামনা করছি।"

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।