বেরোবি: অনলাইনে পরীক্ষা গ্রহণের নীতিগত সুপারিশ


Published: 2021-05-11 18:20:12 BdST, Updated: 2021-06-18 09:03:23 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর একাডেমিক কাউন্সিলের ৩০তম সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ মে) সকাল সাড়ে ১০টায় স্বাস্থ্যবিধি মেনে সশরীরে এবং জুম কনফারেন্সের মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

একাডেমিক কাউন্সিলের সভায় ইউজিসির নির্দেশনা অনুসারে করোনা পরিস্থিতির কারণে অনলাইনে পরীক্ষা গ্রহণের ব্যাপারে নীতিগত সুপারিশ গ্রহণ করা হয়েছে। সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে চলমান সব সেশনের পরীক্ষা অনলাইনে নেয়া যাবে।

একাডেমিক কাউন্সিলের এই সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, সম্মানীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. নাজমুল হক, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মোঃ আতিউর রহমান, রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব:), বিভাগসমূহের বিভাগীয় প্রধান এবং একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।