মায়ের জীবন বাঁচাতে হাবিপ্রবি শিক্ষার্থীর আকুতি


Published: 2021-04-22 20:59:15 BdST, Updated: 2021-05-08 03:59:14 BdST

হাবিপ্রবি লাইভ: মায়ের অপারেশনের জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিজনেস স্টাডিজ অনুষদের হিসাব বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী তফিকুল ইসলাম (তৌফিক)।

তৌফিকের মা তহমিনা বেগমের (৪০) কোমরে প্রচন্ড ব্যথা হওয়ায় গত ২০ এপ্রিল রংপুরের কমিউনিটি মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। হাসপাতালের রিপোর্ট অনুযায়ী তহমিনা বেগমের কোমরের দুটি হাড় ও একটি রগে গুরুতর সমস্যা রয়েছে বলে জানান চিকিৎসকরা। এর ফলে রগ দিয়ে ক্যালসিয়াম চলাচল করতে পারছে না।

তৌফিকের বাবা মোসলেম উদ্দীন (৫২) পেশায় একজন কলা ব্যাবসায়ী। দিনাজপুরের পার্বতীপুরের দোয়ানিয়া পন্ডিত পাড়ায় তাঁদের বাড়ি। পড়ালেখার পাশাপাশি টিউশনি করিয়ে নিজের, ছোট ভাই ও বোনের পড়াশোনার খরচ চালনোর পাশাপাশি বাবার সংসার চালানোতেও সাহায্য করতো তৌফিক। কিন্ত তার মায়ের চিকিৎসা করাতে পরিবারটি এখন সহায়সম্বলহীন হয়ে পড়েছে।

চিকিৎসক জানিয়েছেন, অতিসত্বর অপারেশন ছাড়া রোগীকে কোনোভাবেই সুস্থ করা সম্ভব নয়।অপারেশনের জন্য প্রয়োজন প্রায় দুই লাখ (২,০০,০০০) টাকা।

এই অবস্থায় এত দ্রুত পরিবারটির পক্ষে এত টাকা জোগাড় একেবারেই অসম্ভব হয়ে পড়েছে। তাই কূলকিনারা না পেয়ে মাকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন হাবিপ্রবির স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তফিকুল ইসলাম তৌফিক।

সাহায্য পাঠানোর জন্য 01729-857135 (বিকাশ) ও 01729-857135(নগদ) এই দু'টি নাম্বার ব্যবহার করা যাবে।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।