হাবিপ্রবিতে গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন


Published: 2021-03-25 22:46:55 BdST, Updated: 2021-05-08 04:18:54 BdST
হাবিপ্রবি লাইভ: গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ আয়োজন করে অনুষ্ঠানটি।
 
বৃহস্পতিবার(২৫ মার্চ) সন্ধ্যা ৭ টায় হাবিপ্রবি’র কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্জ্বলন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 
 
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, ডরমেটরি-২ হলের হল সুপার অধ্যাপক ড. মোঃ গোলাম রব্বানী, সিএসই অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ মাহবুব হোসেন সহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের অন্যান্য শিক্ষক বৃন্দ। এসময় শিক্ষকদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কর্মীবৃন্দ মোমবাতি হাতে শহীদের শ্রদ্ধা জানাতে দেখা যায়। 
 
এর আগে সন্ধ্যা সাড়ে ৬ টায় শিক্ষকদের সংগঠন " ওয়ান বাংলাদেশ " মোমবাতি প্রজ্জ্বলন করে। এসময় সংগঠনটি মোমবাতি জ্বালিয়ে " ইন্টারন্যাশনাল জেনোসাইড ডে " লিখে ২৫ মার্চ কালো রাতে সকল শহীদদের শ্রদ্ধা জানায়।
 
উল্লেখ্য যে, বিকাল সাড়ে ৪ টায় " ওয়ান বাংলাদেশ " সংগঠনটি পক্ষ থেকে শহীদ মিনার চত্ত্বরে একটি মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেসময় বক্তারা পাকিস্তানকে বর্বরোচিত হত্যাকান্ড ঘটানোর জন্য ক্ষমা চাইতে বলেন। এ ছাড়া সংগঠনটির পক্ষ থেকে ২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস ঘোষণার জন্য দাবী জানানো হয়।
 
ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি
 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।