এবার ছাত্রীকে বাড়িতে আটকে ধর্ষণ পুলিশ কনস্টেবলের!


Published: 2019-08-16 19:50:16 BdST, Updated: 2019-09-16 02:45:53 BdST

গাইবান্ধা লাইভ: ছাত্রীকে বাড়িতে নিয়ে দরজা আটকে ধর্ষণের অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। রংপুর জেলায় কর্মরত পুলিশ কনস্টেবল আবু বক্কর সিদ্দিকের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। এব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে পুলিশ কনস্টেবল আবু বক্করের বিরুদ্ধে বুধবার গাইবান্ধা সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

আবু বক্কর সিদ্দিক গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী ইউনিয়নের পশ্চিম বারবলদিয়া বেকাটারী গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং আমিনুল একই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

জানা জায়, কনস্টেবল আবু বক্কর সিদ্দিক ওই কলেজছাত্রীর প্রতিবেশী। তিনি ওই কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়তে মাঝে মাঝেই মোবাইল ফোনে কথাবার্তা বলতেন। আবু বক্কর ঈদুল আযহার ছুটিতে বাড়ি এসে কলেজছাত্রীকে ১১ আগস্ট প্রতিবেশী কফিল উদ্দিনের ছেলে ফেরদৌস মিয়ার স্ত্রীর সহযোগিতায় তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

পরে হুমকি দিয়ে গত ১৩ আগস্ট মঙ্গলবার রাতে ওই কলেজছাত্রীকে ডেকে এনে তার বাড়ির পাশে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে আবু বক্কর। উভয় ঘটনায় আমিনুল ইসলাম সহযোগিতা করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই কলেজছাত্রী লোক লজ্জায় বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে। ওইদিন রাতে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই কলেজছাত্রী মা অভিযোগ করে বলেন, আবু বক্কর সিদ্দিক পুলিশ সদস্য হওয়ায় সে ও তার লোকজন মামলা না করতে নানা রকমের হুমকি দিয়ে আসছিল। ১৪ আগস্ট থানায় অভিযোগ দেয়ার পর বিষয়টি মীমাংসার কথা বলে ধর্ষক আবু বক্কর সিদ্দিকের পরিবারের পক্ষ থেকে থানা পুলিশ ও বিভিন্ন মহলে দেন দরবার করে মামলা রেকর্ডে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। মামলা রেকর্ড হওয়ার পরও তিনি আতংকের মধ্যে আছেন।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, ওই কলেজছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার ধর্ষণের অভিযোগটি থানায় এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।