বেরোবিতে রোভার স্কাউটের আয়োজনে অবহিতকরণ কর্মসূচি


Published: 2018-10-22 14:50:55 BdST, Updated: 2018-11-22 17:08:35 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিতে অবহিতকরণ কর্মসূচি পালন করা হয়েছে। দেশব্যাপী সকল শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে সড়ক নিরাপত্তা বিষয়ে অবহিতকরণ কর্মসূচির অংশ হিসেবে বেরোবি রোভার স্কাউটের আয়োজনে এই অবহিতকরণ কর্মসূচি পালন করা হয়।

এসময় সড়কে সবার নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন বেরোবির ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। তিনি সোমবার সকাল সাড়ে ১১টায় জনসচেতনতা বৃদ্ধিতে অবহিতকরণ কর্মসূচিতে তিনি এ আহ্বান জানান। এধরনের কর্মসূচি আমাদের সমাজের সকল স্তরে ইতিবাচক ভূমিকা পালন করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

বেরোবি রোভার স্কাউট লিডার (আরএসএল) ও পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: রশীদুল ইসলামের তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর পরিচালক ড. মো: নজরুল ইসলাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক আসিফ আল মতিন, পরিসংখ্যান বিভাগের শিক্ষক চার্লস ডারউইন এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা মো: আরিফুল ইসলাম। এসময় রোভার স্কাউটের সদস্যবৃন্দ ছাড়াও বিভিন্ন বিভাগের সাধারণ শিক্ষার্থীরা এই কর্মসূচিতে অংশ নেয়।

 


ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।