বেরোবিতে প্রগতিশীল শিক্ষক সমাজের নতুন কমিটি


Published: 2018-10-16 17:09:27 BdST, Updated: 2018-11-22 17:10:22 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী আওয়ামী সমর্থিত শিক্ষকদের সংগঠন মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজের নতুন কমিটি গঠন করা হয়েছে। সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম স্টিয়ারিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০১৮-২০১৯ মেয়াদের জন্য গঠিত এই কমিটির আহবায়ক পুননির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম। অনুষ্ঠিত নির্বাচনী সাধারণ সভায় সংগঠনের সদস্যবৃন্দ গোপন ব্যালটে ভোট প্রদানের মাধ্যমে আহবায়ক ছাড়াও ১০ জন সদস্য নির্বাচিত করেন।

নির্বাচিত সদস্যবৃন্দ হলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তাবিউর রহমান প্রধান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ও বহিরাঙ্গণ পরিচালক মোহাম্মদ রফিউল আজম খান নিশার, ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: আলী রায়হান সরকার, কলা অনুষদের ডিন ও বাংলা বিভাগের প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ (রিষিণ পরিমল), শহীদ মুখতার ইলাহী হল এর প্রভোস্ট ও মার্কেটিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মো: ফেরদৌস রহমান, ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: নুর আলম সিদ্দিক, বিজ্ঞান অনুষদের ডিন ও কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার পরিচালক প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ার, গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. আরএম হাফিজুর রহমান সেলিম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শরিফুল ইসলাম এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আতিউর রহমান।

গতকাল সোমবার বিকেল ৩টা থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণের আগে বেলা ১টা থেকে সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচিত এই স্টিয়ারিং আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

 


ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।